ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে শুরু ৩৯তম জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশীপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
চট্টগ্রামে শুরু ৩৯তম জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশীপ

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের আয়োজনে আয়োজন করা হয়েছে ৩৯তম জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশীপ-২০২৩।

শনিবার (২২ জুলাই) সকালে রাইফেলস ক্লাবে এ টেবিল টেনিস চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন সাবেক সিটি মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব ড. মো. খায়েরুজ্জামান মজুমদার।  

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাবেক সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

 

সিজেকেএস টেবিল টেনিস কমিটির চেয়ারম্যান ও সিজেকেএস সহ সভাপতি মো. হাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ সভাপতি খন্দকার হোসেন মুনির (সুমন)।

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, স্পন্সর প্রতিষ্ঠান পোলার আইসক্রীমের সিনিয়র রিজিওনাল ম্যানেজার মো. মহিউদ্দিন চৌধুরী, সিজেকেএস সহ সভাপতি অ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, দিদারুল আলম চৌধুরী, এ কে এম এহসানুল হায়দার চৌধুরী বাবুল, সিডিএফএ সভাপতি এস এম শহীদুল ইসলাম, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম ও মশিউর রহমান চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাদক শাহজাদা আলম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মো. জাহাঙ্গীর, নির্বাহী সদস্য মুক্তিযোদ্ধা আবুল হাসেম, সৈয়দ আবুল বশর, মোহাম্মদ ইউসুফ, গোলাম মহিউদ্দীন হাসান প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।