ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি শকুনরূপী লবিস্ট নিয়োগ করেছে: আমিন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
বিএনপি শকুনরূপী লবিস্ট নিয়োগ করেছে: আমিন  ...

চট্টগ্রাম: আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, বিএনপি নির্বাচন চায় না, শুধু ক্ষমতা চায়। এজন্য তারা বিদেশে লক্ষ কোটি ডলার ব্যয় করে শকুনরূপী লবিস্ট নিয়োগ করেছে।

একারণে ইদানিং বাংলাদেশে বিদেশিদের ঘন ঘন আনাগোনা বেড়ে গেছে। উন্নত দেশের কিছু রাষ্ট্রদূত জোট বেঁধে কুটনৈতিক শিষ্ঠাচার বহির্ভূতভাবে আমাদের অভ্যন্তরীণ বিষয় নিয়ে অবাঞ্চিত কথাবার্তা বলছে।
নির্বাচন ও মানবাধিকার নিয়ে প্রশ্ন তুলছে।  

রোববার (২৩ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম-১০ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর সমর্থনে নগরের ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।  

আমিনুল ইসলাম আমিন বলেন, বিএনপি কথিত একদফার ডাক দিয়ে আন্দোলন শুরু করেছে। এই আন্দোলন শান্তিপূর্ণ হলে কোনো সমস্যা নেই। অতীতের মতো তাদের অভিধানে শান্তি বলে কোনো শব্দ নেই। কেননা অতীতে দেখেছি তারা আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করেছে। টানা ৯০ দিন হরতাল অবরোধ করে কম করে হলেও ৯ হাজার কোটি টাকার রাষ্ট্রীয় ও জনগণের সম্পদ নষ্ট করেছে। এ সবের বিরুদ্ধে আমাদের অবস্থান পরিষ্কার। এই অশান্তির বিরুদ্ধে আমরা সবর্শক্তি নিয়োগ করে চূড়ান্ত পদক্ষেপ নিতে বাধ্য হবো।  

উপ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিজয় নিশ্চিত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা ভোট কেন্দ্রে আসুন এবং নৌকার বিজয় নিশ্চিত করে দেশের জয় যাত্রায় শরীকহউন।  

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, নির্বাচন হবেই এবং সংবিধান সম্মতভাবে। বিএনপি চায় তাদেরকে পছন্দ ও ছক অনুযায়ী নির্বাচন হউক। এটা তাদের কল্পনা প্রসূত স্বপ্ন। বাস্তবতা হচ্ছে বিএনপি নির্বাচনে প্রশ্নবিদ্ধ করার জন্য নেতিবাচক পথে এগুচ্ছে। এজন্যই তারা নির্জলা মিথ্যাচার করে বিদেশের কাছে করুণা প্রার্থী হয়েছেন।  

চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন, আমি নির্বাচিত হলে এলাকাবাসীর আশা পূরণে সচেষ্ট থাকবো এবং পর্যবেক্ষণের আলোকে সেবা প্রদানসহ আর্থসামাজিক উন্নয়নকে অগ্রাধিকার দেব।  

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  বদিউল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, নির্বাহী সদস্য কামরুল হাসান বুলু, হাজী বেলাল আহমদ, থানা আওয়ামী লীগের মমিনুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের সিদ্দিক আহমদ, দিদারুল আলম  মাসুম, কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল ও আঞ্জুমান আরা আঞ্জু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।