ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান মহিউদ্দিন বাচ্চু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান মহিউদ্দিন বাচ্চু নির্বাচনের ফলাফল ঘোষণার পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মহিউদ্দিন বাচ্চু। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: সরকারে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করে যাবেন বলে জানিয়েছেন চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত আওয়ামী লীগের প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু।

রোববার (৩০ জুলাই) রাতে জিমনেসিয়ামে নির্বাচনের ফলাফল ঘোষণার পর প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আমি একজন তৃণমূলের কর্মী ছিলাম। প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করেছেন এবং জনগণ তাদের ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন।

আমি তাদেে প্রতি কৃতজ্ঞ।

নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে সন্তুষ্ট কিনা সাংবাদিকদের এমন প্রশ্নে বাচ্চু বলেন, আমরা প্রার্থী হওয়ার আগে দলের কর্মী। ভোটার উপস্থিতি নিয়ে আমার কোনো বক্তব্য নেই। এ বিষয়ে দলের বক্তব্যই আমার বক্তব্য।

এর আগে নগরের এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে স্থাপিত নির্বাচন কমিশনের অস্থায়ী নির্বাচনী ফলাফল সংগ্রহ ও তথ্য পরিবেশ কেন্দ্র থেকে রিটার্নিং কর্মকর্তা মো. হাসানুজ্জামান চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।