ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগ নেতা পারভেজের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
যুবলীগ নেতা পারভেজের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক ...

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ার শিলক ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ পারভেজ (৩৮) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

রোববার (৩০ জুলাই) রাত ১২টায় নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

যুবলীগ নেতা পারভেজের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তথ্যমন্ত্রী এক শোকবার্তায় মরহুম পারভেজের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তথ্যমন্ত্রী বলেন, মোহাম্মদ পারভেজ বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল একজন সাহসী যুবলীগ নেতা ছিলেন। তিনি দলের দুঃসময়ে আন্দোলন সংগ্রামে সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়েছেন। তাঁর মৃত্যু দলের জন্য অপূরণীয় ক্ষতি। আমি তাঁর মৃত্যুতে গভীরভাবে দুঃখ প্রকাশ করছি।

উল্লেখ্য, রোববার বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ শেষে ঘরে ফেরে বুকে ব্যথা অনুভব করলে তাকে নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

মৃত্যুকালে মোহাম্মদ পারভেজ বাবা-মা, স্ত্রী, দুই ছেলে, কর্মী-সমর্থক ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে রাঙ্গুনিয়া আওয়ামী পরিবারের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে। সোমবার (৩১ জুলাই) দুপুর আড়াইটার দিকে শিলক উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।