ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

প্রয়াত নেতাদের কবরে শ্রদ্ধা নিবেদন মহিউদ্দিন বাচ্চুর 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
প্রয়াত নেতাদের কবরে শ্রদ্ধা নিবেদন মহিউদ্দিন বাচ্চুর  ...

চট্টগ্রাম: প্রয়াত নেতাদের কবর জিয়ারত ও পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম-১০ আসনে উপ নির্বাচনে নবনির্বাচিত সংসদ সদস্য মো. মহিউদ্দিন বাচ্চু।

মঙ্গলবার (১ আগস্ট) নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীসহ দলীয় নেতাদের সঙ্গে নিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করেন তিনি।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে একটি চ্যালেঞ্জ মোকাবেলায় মহিউদ্দিন বাচ্চুর বিজয় নিশ্চিত হয়েছে। তার বিজয় কোনো ব্যক্তির বিজয় নয় এটা বাংলাদেশ আওয়ামী লীগের বিজয়, শেখ হাসিনার বিজয়।

নবনির্বাচিত সংসদ সদস্য মো. মহিউদ্দিন বাচ্চু বলেন, আমার সব স্তরের নেতাকর্মীদের সহযোগিতায় আমি নির্বাচনে বিজয়ী হয়েছি। আমি অবশ্যই আমার সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবো। এছাড়াও স্থানীয় যে সমস্যা রয়েছে তা সমাধানে সবার সহযোগিতায় আমি সচেষ্ট হবো। আমাদের একমাত্র লক্ষ্য ও অর্জন হবে নৌকার বিজয় সুনিশ্চিত যা চট্টগ্রাম-১০ আসনের উপ নির্বাচনের মাধ্যমে অর্জিত হয়েছে। যার প্রভাব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকেও প্রভাবিত করবে।

নব নির্বাচিত সংসদ সদস্য মো. মহিউদ্দিন বাচ্চু দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এমএ আজিজ, জহুর আহমেদ চৌধুরী, এমএ হান্নান, ইছহাক মিয়া, আতাউর রহমান খান কায়সার, আখতারুজ্জামান চৌধুরী বাবু, এমএ মান্নান, এবিএম মহিউদ্দিন চৌধুরী, কাজী ইনামুল হক দানু, আফছারুল আমিনের কবরে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর ও 
চট্টগ্রাম আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১০ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।