ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সম্মাননা পেলেন রেলের ১৫ কর্মকর্তা-কর্মচারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
সম্মাননা পেলেন রেলের ১৫ কর্মকর্তা-কর্মচারী

চট্টগ্রাম: রেলওয়ে ঈদযাত্রা নির্বিঘ্ন করা ও হাসানপুর স্টেশনে সংগঠিত দুর্ঘটনায় উদ্ধার কাজে সক্রিয় অংশগ্রহণের করায় ১৫ জন কর্মকর্তা-কর্মচারীকে সম্মাননা প্রদান করেছে রেলওয়ে পূর্বাঞ্চল।  

বৃহস্পতিবার (৩ আগস্ট) সকালে রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপকের সভা কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা প্রদান করা হয়।

 

এ সময় রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপক আবিদুর রহমান বলেন, কাজের প্রতি রেলওয়ে কর্মকর্তা-কর্মচারীদের স্পৃহা বাড়াতে এ সম্মাননা প্রদান করা হয়েছে। এর ফলে কাজের গতি আরও বাড়বে।

 

তিনি আরও বলেন, আমরা চাই দেশের নাগরিকদের একটি উন্নত রেল সেবা দিতে। তারা যেন স্বাচ্ছন্দ্যে সবসময় বাড়ি পৌঁছাতে পারে। শুধু ঈদ নয়, সারা বছরই আমাদের চেষ্টা থাকে জনগণকে ভালো রেল সার্ভিস দেওয়ার। এছাড়া আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার যে ঘোষণা তা বাস্তবায়নে বাংলাদেশ রেলওয়ে তার সব সেবা স্মার্ট উপায়ে অর্থাৎ অনলাইনে ঝামেলাহীনভাবে পরিচালনা করছে। এখন যাত্রীরা অনলাইনে টিকেট কাটাসহ রিফান্ড, অভিযোগ সব কিছুই সহজে করতে পারছেন। এসবের জন্য তাদের এখন আর স্টেশনে আসতে হচ্ছে না। রাতের পর রাত জেগে টিকিটের জন্যও অপেক্ষা করতে হচ্ছে না। আশা করছি দূরযাত্রায় জনগণ বাংলাদেশ রেলওয়েকে বেছে নেবে।

সম্মাননা পেলেন যারা:

বিভাগীয় প্রকৌশলী-১ মো. আব্দুল হানিফ, বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী (লোকো) সাজিদ হাসান নির্ঝর, বিভাগীয় প্রকৌশলী(ক্যারেজ অ্যান্ড ওয়াগন) মো. সজিব আল হাসান, উর্ধ্বতন উপ-সহকারী চট্টগ্রাম বিভাগীয় প্রকৌশলী-১ রিটন চাকমা, আখাউড়া শাখার এসএসএই(ইনচার্জ) মনির উদ্দিন, চট্টগ্রাম রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর মো. আমান উল্লাহ আমান, মো. রেজওয়ানুর রহমান, চট্টগ্রাম রেলওয়ে স্টেশন মাস্টার জাফর আলম, সহকারী প্রকৌশলী-১ মহরম আলী, জেটিআইটি (চট্টগ্রাম) মোহাম্মদ মহিউদ্দিন পাটোয়ারী, এমএস (এইচআরআরজি) মোহাম্মদ ইউসুফ খান, মেকানিক্যাল ফিটার (গ্রেড-১) মো. আবু তাহের, জুনিয়র টিটিই আলিফ মঈনু নির্ঝর, টিকেট কালেক্টর (গ্রেড-২) মোহাম্মদ আব্দুল্লাহ আর সায়েম, ইলেকট্রেশিয়ান (গ্রেড-২) পরেশ চাকমা।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।