ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জলাবদ্ধতা নিরসনসহ সব প্রকল্প বাস্তবায়ন চান মাহতাব-নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৩
জলাবদ্ধতা নিরসনসহ সব প্রকল্প বাস্তবায়ন চান মাহতাব-নাছির ...

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এক বিবৃতিতে বলেছেন, পরিকল্পিত চট্টগ্রাম গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত জলাবদ্ধতা নিরসনসহ সব মেগা প্রকল্পের দ্রুত বাস্তবায়ন চাই। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রাম নগরসহ বৃহত্তর চট্টগ্রামের উন্নয়নে যে মেগা প্রকল্পগুলো নিয়েছেন তা বাস্তবায়িত হতে যাচ্ছে।

এক্ষেত্রে চট্টগ্রাম সিটি করপোরেশনের মাননীয় মেয়র ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের অধীনে যে প্রকল্পগুলো চলমান তা যেন দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়িত হয়।  

চট্টগ্রাম সিটি করপোরেশন এবং চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ একে অপরের প্রতি দোষারোপ না করে সমন্বয়ের মাধ্যমে প্রকল্প সম্পন্ন করে যাতে এর সুফল জনগণ অতি সহসা পায়।

এর ফলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি সুরক্ষিত হবে। নেতৃদ্বয় গত ৪ দিনের প্রবল বর্ষণের ফলে নগরের বিভিন্ন এলাকায় সৃষ্ট জলাবদ্ধতা ও নাগরিক দুর্ভোগের জন্য দুঃখ প্রকাশ করেন।

সোমবার (৭ আগস্ট) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তারা বলেন, আমাদের কোনো প্রভু নেই। শেখ হাসিনা বলেছেন, জনগণই আমাদের একমাত্র শক্তি। সুতরাং আমরা কারও রক্তচক্ষুকে ভয় করি না, একমাত্র সৃষ্টিকর্তা ছাড়া। আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দেশে একটি বিশৃঙ্খল পরিস্থিতির অপপ্রয়াস চলছে এবং সামান্য সমস্যাকে বড় করে দেখিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চলছে।  

বিবৃতিতে তারা অতিবর্ষণজনিত কারণে যেসব এলাকার সাধারণ মানুষ ও তাদের পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের পাশে দাঁড়াতে ও সার্বিক সহযোগিতা দিতে নগর, থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্যোগী হওয়ার নির্দেশনা দেন।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।