ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পানিবন্দি ৫০০ মানুষকে খাবার বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
পানিবন্দি ৫০০ মানুষকে খাবার বিতরণ  ...

চট্টগ্রাম: অতিভারী বর্ষণ, পাহাড়ি ঢল ও জোয়ারের প্রভাবে বিপর্যস্ত চট্টগ্রামের নিম্নআয়ের সাধারণ মানুষ। কোতোয়ালী আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির পক্ষ থেকে পানিবন্দি ৫ শতাধিক মানুষকে খাবার বিতরণ করা হয়েছ।

 

মঙ্গলবার (৮ আগস্ট) বেলা ২টায় নগরেরর ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ডের গোয়ালপাড়ায় এসব খাবার বিতরণ করা হয়।  

নগর ছাত্রলীগের সাবেক নেতা শিবু প্রসাদ চৌধুরীর তত্ত্বাবধানে এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিপু ঘোষ বিলু, সাংগঠনিক সম্পাদক সুজিত ঘোষ, সোনা দাশ, রতন ঘোষ, একে মাসুদ, মোহাম্মদ ফরিদ, তৌহিদুল ইসলাম মিথুন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সভাপতি মাহমুদুল করিম, সহ সভাপতি মনিরুল ইসলাম, জাহিদ হাসান সাইমন, ছাত্রলীগ নেতা রিপন ঘোষ, নূরুদ্দিন রাকিব, আব্দুর শুক্কুর, ইসমাইল সাকিব, রাজু দাশ, ইয়াসিন আরাফাত প্রমুখ।

তারা বলেন, নগরের যেকোনো সংকটে, প্রাকৃতিক দুর্যোগে চট্টগ্রামবাসীর পাশে দাঁড়াতেন চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী। তাঁর অবর্তমানে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন মহিউদ্দিন চৌধুরীর ছেলে কোতোয়ালী আসনের সংসদ সদস্য মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি সার্বক্ষণিক নগরবাসীর খোঁজ রাখছেন এবং নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়াচ্ছেন।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।