ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকে আওয়ামী লীগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকে আওয়ামী লীগ ...

চট্টগ্রাম: চন্দনাইশ ও সাতকানিয়ার বন্যা বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রাম-১৪ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আফসার উদ্দিন আহমেদের ছেলে ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দিন আহমদ আসিফ।

শুক্রবার (১১ আগস্ট) এ দুই উপজেলার বিভিন্ন এলাকায় এ ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকে। বন্যা পরবর্তী সময় হতে আমার পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাধ্যমে ত্রাণ সরবরাহ অব্যাহত রেখেছি।

এ স্বল্প সময়ের মধ্যে বিভিন্ন প্রতিবন্ধকতার কারণে সকল ইউনিয়ন ও গ্রামে ত্রাণ সরবরাহ করা এখনো পর্যন্ত সরবরাহ করা সম্ভব হয়নি। আশা করছি কয়েকদিনের মধ্যে সবখানে ত্রাণ সরবরাহ করা সম্ভব হবে এবং যতদিন প্রয়োজন তা অব্যাহত রাখবো।

ত্রাণ বিতরণকালে চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম সেন্টু সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
পিডি/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।