ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ায় নৌকাডুবি: ৩ শিশুসহ ৪ মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
সাতকানিয়ায় নৌকাডুবি: ৩ শিশুসহ ৪ মরদেহ উদ্ধার ছবি প্রতীকী

চট্টগ্রাম: স্মরণকালের ভয়াবহ পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় সাতকানিয়ায় নৌকা উল্টে ভেসে যাওয়া ৩ শিশুসহ ৪ জনের মরদেহ একে একে উদ্ধার করা হয়েছে। এর মধ্যে তিন শিশুই স্থানীয় দক্ষিণ চরতি গ্রামের মো. সেলিমের।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  

সূত্র জানায়, দক্ষিণ চরতি গ্রাম থেকে নৌকা নিয়ে নারী ও শিশুসহ আটজন পাশের সুঁইপাড়া গ্রামে যাচ্ছিলেন।

একপর্যায়ে পানির স্রোতে নৌকা উল্টে গেলে সবাই পানিতে পড়ে যায়। চারজন প্রাণে বাঁচলেও তিন শিশুসহ চারজন পানির স্রোতে তলিয়ে যায়।  

শুক্রবার (১১ আগস্ট) সকালে উপজেলার চরতি ইউনিয়নের তালগাঁও উত্তর ব্রাহ্মণডাঙ্গা সড়কের পাশ থেকে সানজিদা আক্তার আদিরা (৭) ও বৃহস্পতিবার (১০ আগস্ট) সন্ধ্যায় ভাই মোহাম্মদ শহীদুল ইসলামের (৩) মরদেহ উদ্ধার করা হয়। জান্নাতুল ফেরদৌস (৫) নামে এক শিশুর মরদেহ বুধবার (৯ আগস্ট) বিকেলে দুরদুরি এলাকায় ভেসে ওঠে।  

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত বাংলানিউজকে বলেন, নৌকা উল্টে পানির স্রোতে ভেসে যাওয়া চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতাহাল শেষে তাদের মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।