ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনার বাংলাদেশে একজন লোকও খাবারের অভাবে কষ্ট পাবে না: আমিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
শেখ হাসিনার বাংলাদেশে একজন লোকও খাবারের অভাবে কষ্ট পাবে না: আমিন ...

চট্টগ্রাম: লোহাগাড়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেনআ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

শুক্রবার (১১ আগস্ট) বিকেল ৩টা থেকে লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়ন,ঁ আমিরাবাদ ইউনিয়ন ও আধুনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

 

এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, বিস্কুট, ২ লিটার পানি ও মোমবাতি।

খাদ্যসামগ্রী বিতরণকালে তাঁর সঙ্গে ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, যুব ও ক্রীড়া সম্পাদক মোজাহিদ বিন আলম কাইছার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু ইউসুফ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজিজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন প্রমুখ।

এ সময় আমিনুল ইসলাম আমিন বলেন, শেখ হাসিনার বাংলাদেশে একজন লোকও খাবারের অভাবে কষ্ট পাবে না। দেশের যেকোনো দুর্যোগ ও সংকটে দেশের একমাত্র রাজনৈতিক দল আওয়ামী লীগই জনগণের পাশে থাকে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ আপনাদের পাশে আছে, বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত থাকবে।  

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সার্বক্ষণিক বন্যা পরিস্থিতির খোঁজ খবর রাখছেন। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে পর্যাপ্ত সহায়তা দেওয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।