ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

৫০ কেজি গাঁজাসহ ২ জন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
৫০ কেজি গাঁজাসহ ২ জন আটক ...

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।

 

শনিবার (১২ আগস্ট)  রাতে পৌনে ১২টার দিকে ফৌজদারহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।  

আটককৃতরা হলেন- মো.ইকবাল হোসেন (১৯) ও মো.ইমরান হোসেন (২৪)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার বাংলানিউজকে বলেন, মাদক ব্যবসায়ীরা একটি পিকআপযোগে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী থেকে চট্টগ্রামের দিকে আসার গোপন সংবাদ ভিত্তিতে শনিবার রাত পৌনে বারটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করা হয়। এ সময় সন্দেহজনক একটি পিকআপকে থামানোর সংকেত দিলে  পিকআপটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মো. ইকবাল হোসেন ও মো. ইমরান হোসেনকে আটক করা হয়। এসময়  পিকআপের পিছনে লুকিয়ে রাখা ২টি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়েছে।  

তিনি আরও বলেন, আটককৃতরা পরিবহনে চাকরির আড়ালে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে গাঁজা ফেনীর জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮ লাখ টাকা। আটকৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩ 
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।