ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বন্যার দুঃসময়ে মানুষের পাশে নেই বিএনপি-জামায়াত: আমিন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
বন্যার দুঃসময়ে মানুষের পাশে নেই বিএনপি-জামায়াত: আমিন  ...

চট্টগ্রাম: আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতার রাজনীতি করে। সাতকানিয়া-লোহাগাড়াসহ দক্ষিণ চট্টগ্রামে স্মরণাতীত কালের ভয়াবহ বন্যায় মানুষ বিপুল ক্ষতি ও বহু প্রাণহানি ঘটেছে।

এই দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা সার্বক্ষণিক বন্যার্ত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। অথচ বন্যার এই সংকটকালে বিএনপি-জামায়াতের কেউই মানুষের পাশে নেই।
কারণ তারা রাজনীতি করে শুধুমাত্র ক্ষমতায় গিয়ে লুটপাট করার জন্য। এতেই প্রমাণ হয় বিএনপি-জামায়াতের রাজনীতি মানুষের কল্যাণে নয় বরং নিজেদের ভাগ্য পরিবর্তনের জন্য।

সোমবার (১৪ আগস্ট) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ও পদুয়া ইউনিয়ন এবংং সাতকানিয়া উপজেলার নলুয়া, আমিলাইশ, চরতি ও কাঞ্চনা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন।  

নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সবাইকে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, অতীতে দেশের কোনো সংকটকালীন সময়ে বিএনপি-জামায়াতকে দেখা যায়নি। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে দুর্নীতিতে ৫ বারের চ্যাম্পিয়ন হয়েছে। দেশে খাদ্য ঘাটতি, বিদ্যুত ও সার চাইলে মানুষ খুন হয়েছে। হাওয়া ভবন বানিয়ে লুটপাট হয়েছে। তারা এখন বিদেশিদের কাছে ধর্ণা দিয়ে ক্ষমতার স্বপ্নে বিভোর। কিন্তু আগামী নির্বাচনে দেশের মানুষ অবশ্যই তাদের প্রত্যাখান করবে। তাই তারা নির্বাচন বানচালের নানা ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত।  

এই সময় সঙ্গে ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, মোহাম্মদ শাহজাহান, মুক্তিযোদ্ধা মোহাম্মদ মিয়া প্রমুখ।

উল্লেখ্য, বন্যা পরবর্তী ধারাবাহিক ত্রাণ কার্যক্রমে এখন পর্যন্ত আমিনুল ইসলাম ৩ হাজার পরিবারের খাদ্য সহায়তা প্রদান করেছেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।