ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শোক দিবসে চট্টগ্রাম প্রেস ক্লাবের নানা কর্মসূচি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
শোক দিবসে চট্টগ্রাম প্রেস ক্লাবের নানা কর্মসূচি জাতীয় শোক দিবসে চট্টগ্রাম প্রেস ক্লাবের মিলাদ ও দোয়া মাহফিল।

চট্টগ্রাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে চট্টগ্রাম প্রেস ক্লাবের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা ১১টায় প্রেস ক্লাবের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  

কর্মসূচিতে অংশ নেন প্রেস ক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা, সাবেক সভাপতি আলী আব্বাস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সহসভাপতি শহীদ উল আলম, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, সহ-সভাপতি মনজুর কাদের মনজু, সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, গ্রন্থাগার সম্পাদক কুতুব উদ্দিন, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য মো. আইয়ুব আলী’সহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।

সবশেষে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দীর্ঘায়ু এবং দেশ ও জাতির  উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন শাহ আনিস মসজিদের খতিব মাওলানা জামাল উদ্দিন।
 
বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।