ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট, জেলা ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট, জেলা ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার ...

চট্টগ্রাম: মানবতাবিরোধী অপরাধে কারাদণ্ডপ্রাপ্ত মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ায় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের দুই নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। স্থায়ীভাবে তাদের বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগকে সুপারিশ করা হয়েছে।

 

বুধবার (১৬ আগস্ট) চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক আবু তাহের  স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সাময়িক বহিষ্কৃতরা হলেন- চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ কর্মসংস্থান সম্পাদক মো.সাজেদুল হক সাজ্জাদ ও সহ সম্পাদক শাহাজাহান হাবিব।

এদিকে একই অভিযোগে সাতকানিয়া উপজেলার সাতকানিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ তারেককে অব্যাহতি দিয়েছে উপজেলা ছাত্রলীগ।

দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দীন বাংলানিউজকে বলেন, মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে নিয়ে  ফেসবুকে পোস্ট দেওয়ায় জেলা ছাত্রলীগের দুই নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগকে সুপারিশ হয়েছে। ছাত্রলীগের নীতি-আদর্শ ভুলে নৈতিক অবক্ষয় হওয়া কারও স্থান নেই।  

বুধবার (১৫ আগস্ট) মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর ওয়াজের প্রশংসা করায় ছাত্রলীগের তিন নেতাকে অব্যাহতি দেয় লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ। তাদের স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগকে সুপারিশ করা হয়েছিল।  

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩ 
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।