ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আমি অন্যায় করি না, প্রশ্রয়ও দিই না: ভূমিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
আমি অন্যায় করি না, প্রশ্রয়ও দিই না: ভূমিমন্ত্রী ...

চট্টগ্রাম: ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, আমাকে মন্ত্রী-এমপি বানিয়েছেন মানুষের সেবা করার জন্য। জনগণের সেবা করার জন্য।

আপনাদের উন্নয়নের জন্য চিন্তা করতে হবে না, উন্নয়ন হতেই থাকবে। তবে আমার নাম বিক্রি করে কেউ অন্যায় করলে, সে যত বড় নেতা হোক আপনারা তাকে বেঁধে রাখবেন।

শুক্রবার (১৮ আগস্ট) মন্ত্রীর নিজ সংসদীয় আসন কর্ণফুলী উপজেলার মধ্যম শিকলবাহা হাঁড়ি মিয়া চৌধুরী জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে মুসল্লিদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।  

ভূমিমন্ত্রী বলেন, কেউ ভালো কাজ করলে আপনারা সাপোর্ট করে পাশে থাকবেন। আমি অন্যায় করি না। অন্যায়কে প্রশ্রয়ও দিই না। আমার কাছে সবার জন্য বিচার এক।  

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, আপনারা বঙ্গবন্ধুসহ উনার পরিবারের জন্য দোয়া করবেন। আমার বাবা মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবুর জন্যও দোয়া করবেন।  

পরে মন্ত্রী শিকলবাহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত আবুল কালাম বকুলের কবর জেয়ারত করেন।

এ সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মো. সোলায়মান তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ, ওসি মো. দুলাল মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আমির আহমদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।