ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিশ্বের কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই: এমপি মোশাররফ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
বিশ্বের কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই: এমপি মোশাররফ ...

চট্টগ্রাম: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি নেই। যখন যে সরকার ক্ষমতায় থাকে সকলের পরামর্শ নিয়েই সেই সরকারের সময়ে নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণ করে থাকে।

 

শুক্রবার (১৮ আগস্ট) বিকাল ৪টায় মীরসরাইয়ে এক শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, আমাদের দেশেও সেভাবেই নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজন করবে।

বিএনপি-জামায়াত অতীতে আগুন সন্ত্রাস, খুন, রাহাজানি করে মানুষের জানমালের যে ক্ষতি করেছে তেমন কিছু করার সুযোগ এখন আর নেই। এখন সাধারণ জনগণ, শ্রমিক, মজুর থেকে শুরু করে সকলেই সোচ্চার। তাই শ্রমিক ভাইদের সবসময় রাজপথে সজাগ থাকতে হবে।

বারইয়ারহাটের ট্রাফিক মোড় চত্বরে চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন দিদারের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মীরসরাই উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভূঞা, বারইয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকন, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন।  

শ্রমিক সমাবেশে উপজেলার ১৬ ইউনিয়ন ও ২ পৌরসভাসহ সীতাকুণ্ড ও সন্দ্বীপ থেকে শ্রমিক লীগের নেতা-কর্মীরা যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।