ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক ইলিয়াছ সরকারের বাবার মৃত্যুতে চবিসাসের শোক

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
সাংবাদিক ইলিয়াছ সরকারের বাবার মৃত্যুতে চবিসাসের শোক ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) সাবেক সভাপতি ও বাংলানিউজের বিশেষ প্রতিনিধি ইলিয়াছ সরকারের বাবা ইব্রাহিম খলিলের (৭৯) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চবি সাংবাদিক সমিতি।  

মঙ্গলবার (২২ আগস্ট) এক বিবৃতিতে চবিসাস সভাপতি মাহবুব এ রহমান ও সাধারণ সম্পাদক ইমাম ইমু এ শোক জানান।

বিবৃতিতে তারা বলেন, সোমবার (২১ আগস্ট) রাত সোয়া ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. ইব্রাহিম খলিল। এর আগে গত রোববার (২০ আগস্ট) সকালে নোয়াখালীর সেনবাগ উপজেলায় নিজ গ্রামে রাস্তার পাশে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন তিনি।

আহত অবস্থায় প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হলে সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল সাড়ে ১১টায় জানাজা শেষে নিজ গ্রামেই দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

বিবৃতিতে বলা হয়, বাবা পরিবারের বটবৃক্ষ। এমন একজন অভিভাবকের মৃত্যুতে পরিবার ও আত্মীয় স্বজনের যে ক্ষতি হয়েছে তা পূরণ হওয়ার নয়। আল্লাহ মরহুমের পরিবার ও আত্মীয় স্বজনদের এই শোক কাটিয়ে ওঠার শক্তি দান করুক।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।