ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

এইচএসসি: বন্ধের দিনেও খোলা থাকবে শিক্ষা বোর্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এইচএসসি: বন্ধের দিনেও খোলা থাকবে শিক্ষা বোর্ড

চট্টগ্রাম: বন্যা পরিস্থির কারণে আগামী (রোববার) ২৭ আগস্ট থেকে শুরু হচ্ছে এইচএসসি পরীক্ষা। এ পরীক্ষা সফলভাবে সম্পন্ন করা ও পরীক্ষার্থীদের জরুরি কাজের প্রয়োজনে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা শাখা, কল শাখা ও হিসাব শাখা আগামী (২৬ আগস্ট) শনিবারও খোলা থাকবে।

বুধবার (২৩ আগস্ট) দুপুরে দেওয়া চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব রেজাউল করিমের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৭ আগস্ট (রোববার) থেকে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের অধীনে শুরু হওয়া এইচএসসি পরীক্ষা-২০২৩ এর পরীক্ষার্থীদের জরুরি কাজের প্রয়োজনে আগামী (২৬ আগস্ট) শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বোর্ডের পরীক্ষা শাখা, কল শাখা ও হিসাব শাখা খোলা থাকবে।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর নারায়ণ চন্দ্র নাথ বাংলানিউজকে বলেন, পরীক্ষার্থীদের পরীক্ষা সংক্রান্ত যাবতীয় জটিলতা নিরসনের জন্য আমরা বন্ধের দিনেও শিক্ষাবোর্ডের কার্যক্রম চালু রাখার সিদ্ধান্ত নিয়েছি। যেকোনো প্রতিষ্ঠান বা পরীক্ষার্থী তাদের সমস্যা নিয়ে আসতে পারবে। আমরা তা সমাধান করবো।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।