ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধুর আদর্শের মৃত্যু নেই: আমিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
বঙ্গবন্ধুর আদর্শের মৃত্যু নেই: আমিন আমিনুল ইসলাম আমিন

চট্টগ্রাম: বঙ্গবন্ধু সারাজীবন রাজনীতি করেছেন মানুষের পাশে থেকে মানুষের জন্য। নিজের রক্ত দিয়ে এই দেশের মানুষের ভালোবাসার ঋণ শোধ করে গেছেন।

তাই খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। তিনি অমর, তাঁর মৃত্যু নেই।
 

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন এই কথা বলেন।  

সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ মোতালেবের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ড. আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী।  

তিনি আরও বলেন, পিতার মতোই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করছেন বলেই তিনি ক্ষমতায় থাকলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়, ঘরে ঘরে বিদ্যুৎ হয়, বিনা মূল্যে ছাত্র-ছাত্রীরা বই পায়, শিক্ষার হার বাড়ে, মানুষের গড় আয়ু বেড়ে যায়, মাথাপিছু ইনকাম ৬০০ থেকে বেড়ে হয় ২৯০০ ডলার, ভূমিহীন-গৃহহীনরা ঘর পায়। বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াতে পারে।  

এ সময় তিনি এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ভোট যুদ্ধের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।