ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পুরনো অস্ত্র দিয়ে বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা দেয় পুলিশ: আমীর খসরু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
পুরনো অস্ত্র দিয়ে বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা দেয় পুলিশ: আমীর খসরু

চট্টগ্রাম: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের কিছু পুলিশ আছে, তাদেরকে ব্যবহার করে বিএনপির বিরুদ্ধে মিথ্যা ও গায়েবী মামলা দেয়। আর বিএনপির প্রতিটি অনুষ্ঠানের আগে পরে গ্রেফতার করে।

শতবছরের পুরনো অস্ত্র দিয়ে বলে তারা নাকি অস্ত্র নিয়ে ধরা পড়েছে।  

শনিবার (২৬ আগস্ট) বিকেলে নগরীর কাজির দেউড়িতে মহানগর বিএনপির উদ্যোগে কেন্দ্র ঘোষিত কালো পতাকা গণমিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, দক্ষিণ আফ্রিকাতে যত বাঙ্গালি থাকে তার ৯০ শতাংশ বিএনপি। সেখানে প্রধানমন্ত্রী একটি সভা করেছেন। নৌকায় ভোট দিতে বলছে। বাংলাদেশের করের টাকা খরচ করে দক্ষিণ আফ্রিকায় কি নৌকায় ভোট চাইতে গেছেন তিনি? 

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটনের পরিচালনায় মিছিল পূর্ব সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দীন, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।

পরে আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে বিএনপির নেতাকর্মীরা কালো পতাকা হাতে মিছিল বের করেন। মিছিলটি কাজীর দেউড়ি থেকে শুরু হয়ে লাভলেইন, বৌদ্ধ মন্দির মোড়, চেরাগী মোড় হয়ে আন্দরকিল্লা মোড়ে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।