ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

হালিশহরে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
হালিশহরে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ একজনের মৃত্যু ...

চট্টগ্রাম: নগরের হালিশহরে গ্যাস লাইন বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়।

 

রোববার (২৮ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে বন্দর থানার ৩৮ নম্বর ওয়ার্ড দক্ষিণ মধ্যম হালিশহরের ধুপপুল এলাকার একটি বাসায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

নিহত ব্যক্তির নাম আব্দুল খালেক (৬৫)।

 

বিষয়টি নিশ্চিত করেছেন চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক। তিনি বাংলানিউজকে জানান, গতরাতে অগ্নিদগ্ধ দুইজনকে হাসপাতালে আনা হলে ৩৬ নম্বর ওয়ার্ড ভর্তি করা হয়। এদের মধ্যে আব্দুল খালেক নামের একজনের মৃত্যু হয়েছে। এছাড়া আনোয়ারা বেগম নামের আরও একজন চিকিৎসাধীন।  

বন্দর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শামীম মিয়া বাংলানিউজকে জানান, রাত দেড়টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে গিয়ে আগুন নিভানোর কাজ শুরু করি। এতে দগ্ধ দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক অনুসন্ধানে গ্যাস লাইন বিস্ফোরণের তথ্য পাওয়া গেছে। ক্ষয়ক্ষতি তদন্ত সাপেক্ষে জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩ 
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।