ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মানব কল্যাণই শেখ হাসিনার রাজনীতি: আমিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
মানব কল্যাণই শেখ হাসিনার রাজনীতি: আমিন ...

চট্টগ্রাম: মানব কল্যাণই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার রাজনীতি। পিতার মত মানুষের ভাগ্য পরিবর্তনের রাজনীতি করেন বলেই তিনি প্রধানমন্ত্রী থাকলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়, মাথাপিছু ইনকাম ৬০০ ডলার থেকে ২৯০০ ডলার হয়, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে, মানুষের গড় আয়ু বাড়ে, বই উৎসব হয়, শিক্ষার হার বাড়ে, জঙ্গি হামলা বন্ধ হয়, গৃহহীন মানুষ গৃহ পায়, দেশের অর্থনীতি গতিশীল হয়।

 

বুধবার (৩০ আগস্ট) বিকেলে সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ১২০টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন এই কথা বলেন।  

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আহমদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, অ্যাডভোকেট শাহরিয়ার, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, অতীতে যারা ক্ষমতায় যাবার জন্য আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করেছে, ধর্মের দোহায় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করেছে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে তারা আজ কেউই নেই। তারা ক্ষমতায় থাকলে হাওয়া ভবন বানিয়ে লুটপাট, জঙ্গীদের প্রশ্রয় দেয়, সার ও বিদ্যুৎ চাইলে গুলি করে মানুষ মারে তাদেরকে এই দেশের জনগণ আর কখনোই ক্ষমতায় দেখতে চায় না।  

এ সময় তিনি ঘরে ঘরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।