ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি নীলনকশা বাস্তবায়নে মাঠে নেমেছে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
বিএনপি নীলনকশা বাস্তবায়নে মাঠে নেমেছে: নাছির ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সেপ্টেম্বর মাস এলেই নাকি স্বাধীনতাবিরোধী বিএনপি ও তার অনুসারীরা দেশকে কথিত আন্দোলনের নামে উল্টে-পাল্টে দেবেন। তারা মাঠে নেমেছেন অবৈধ পন্থায় সরকার পতনের নীলনকশা বাস্তবায়নে।

তারা যদি আবার জ্বালাও পোড়াও করে তাহলে রাজপথে আছি এবং রাজপথে থাকবো।  

বুধবার (৩০ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চকবাজার থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, এলাকায় যারা চিহ্নিত রাজাকার-আলবদর এবং তাদের বংশধরদের  একটি তালিকা তৈরি করে তাদের টার্গেট করুন এবং তাদের গতিবিধি লক্ষ্য করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তথ্য প্রদান করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী জনগণ অংশগ্রহণ করলেই অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠিত হবে।

চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবউদ্দীন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনছারুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী।

এতে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু, থানা আওয়ামী লীগের মোজাম্মেল হক খোকা, সাইফুল ইসলাম রাসেল, মো. নাজিম উদ্দীন, মো. গিয়াস উদ্দীন, সাইফুল আলম বাবু, কামরুল ইসলাম। সভায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।