ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএল করিম’স আরণ্যক প্রকল্পের নির্মাণকাজ শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
সিপিডিএল করিম’স আরণ্যক প্রকল্পের নির্মাণকাজ শুরু ...

চট্টগ্রাম: নগরীর অভিজাত এলাকা এস এস খালেদ রোডে আসকার দিঘীর পূর্ব পাড় এলাকায়  সিপিডিএল করিম’স আরণ্যক প্রকল্পের নির্মাণকাজ শুরু হয়েছে। চট্টগ্রাম তথা দেশের আবাসন শিল্পে সম্পূর্ণ নতুন ও ভিন্নমাত্রার প্রকল্প গড়ার প্রত্যয় নিয়ে এই দৃষ্টিনন্দন স্থাপনাটির নির্মাণ পরিকল্পনা করা হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকল্পটির নির্মাণকাজ উদ্বোধন করা হয়। আয়োজনে উপস্থিত ছিলেন ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী (চেয়ারম্যান, বোর্ড অব ডিরেক্টরস, বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড), শৈবাল দাশ সুমন (২১নম্বর জামালখান ওয়ার্ড কাউন্সিলর, চসিক), ইঞ্জিনিয়ার মো. জয়নাল আবেদীন (অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী, সিডিএ)।

এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সিপিডিএল পরিবারের সদস্যবৃন্দ।  

উপস্থিত অতিথিরা তাদের বক্তব্যে গুণগতমান বজায় রেখে সঠিক সময়ে প্রকল্প হস্তান্তর করার ব্যাপারে সিপিডিএল-এর পূর্বের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখার আশাবাদ ব্যক্ত করেন।  

প্রসঙ্গত: ১৬ কাঠা ভূমির ওপর রেসিডেন্সিয়াল এবং কমার্শিয়াল কনসেপ্টে প্রকল্পটি ৩টি ফ্লোরে কমার্শিয়াল স্পেস এবং ১০টি ফ্লোরে ৩টি করে রেসিডেন্সিয়াল ইউনিট নিয়ে নির্মিত হবে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।