ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

প্রেমিকের সঙ্গে যোগসাজশে বাসায় চুরি, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
প্রেমিকের সঙ্গে যোগসাজশে বাসায় চুরি, গ্রেফতার ২

চট্টগ্রাম: নগরের সদরঘাট থানার আইন ফ্যাক্টরি রোডের একটি বাসা থেকে স্বর্ণালংকার চুরির অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার (৩ সেপ্টেম্বর) রাতে সীতাকুণ্ড থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শারমিন আক্তার কলি (২২) ও মনির উদ্দিন (৩২)। তাদের দুইজনেই কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার বাসিন্দা।

তারা সম্পর্কে প্রেমিক-প্রেমিকা বলে জানিয়েছে পুলিশ।  

কোতায়ালী জোনের সহকারী কমিশনার অতনু চক্তবর্তী বলেন, গত বৃহস্পতিবার (৩১ আগস্ট) গৃহকর্ত্রী ঘরে গৃহকর্মী কলি ও তার অসুস্থ শাশুড়িকে বাসায় রেখে তার সন্তানদের নিয়ে হাঁটতে বের হন। পরে ঘরে এসে কলিকে না পেয়ে তার নম্বরে কল দিলে বন্ধ পান তিনি। পরে ঘরের কক্ষে ঢুকে তিনি দেখেন আলমারিতে রাখা তার সব স্বর্ণালংকার চুরি হয়ে গেছে। এ ঘটনায় পরদিন তিনি সদরঘাট থানায় একটি চুরির মামলা করেন।

তিনি আরও বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে ও তার প্রেমিককে একই বাসা থেকে গ্রেফতার করি।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রাব্বানি বলেন, কলি প্রায় চার থেকে পাঁচ বছর ধরেই ওই বাসায় কাজ করে। তাই বাসার কোথায় টাকা ও স্বর্ণালংকার ছিল সে সব জানতো। চুরির অভিযোগ পেয়ে অভিযানে নেমে সীতাকুন্ড থেকে তাদের গ্রেফতার করি।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কলি জানিয়েছে মনির পেশায় একজন ড্রাইভার। চুরি করে কলি প্রেমিক মনিরের কাছে চলে যায়। এ ঘটনায় দুইজনের যোগসাজশ রয়েছে বলে আমরা প্রাথমিকভাবে প্রমাণ পেয়েছি। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।