ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএল জানে আলম দোভাষ লিগ্যাসি প্রকল্পের উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
সিপিডিএল জানে আলম দোভাষ লিগ্যাসি প্রকল্পের উদ্বোধন

চট্টগ্রাম: ‘উইথ কোয়ালিটি ইন টাইম’ মূলমন্ত্র নিয়ে শুরু থেকেই পদ্ধতিগত নির্মাণ, কঠোর মান নিয়ন্ত্রণ এবং ইনোভেটিভ সলিউশনের মাধ্যমে গ্রাহকসেবা দিয়ে আসছে আবাসন খাতের অন্যতম সফল প্রতিষ্ঠান সিপিডিএল।  

এই ধারাবাহিকতায় চট্টগ্রামের ফিরিঙ্গীবাজার সংলগ্ন শিব বাড়ি লেইনে যাত্রা শুরু করলো সিপিডিএল জানে আলম দোভাষ লিগ্যাসি প্রকল্প।

চট্টগ্রাম তথা দেশের আবাসন শিল্পে সম্পূর্ণ নতুন ও ভিন্ন মাত্রার প্রকল্প গড়ার প্রত্যয় নিয়ে এই দৃষ্টিনন্দন স্থাপনাটির নির্মাণ পরিকল্পনা করা হয়েছে।

রোববার (৩ সেপ্টেম্বর) এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকল্পটির নির্মাণকাজ উদ্বোধন করা হয়।

এ আয়োজনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উন্নয়ন ন কর্তৃপক্ষের চেয়ারম্যান (সিডিএ) জহিরুল আলম দোভাষ এবং তাঁর পরিবারের সদস্যরা, সিপিডিএল চেয়ারম্যান আবুল হোসেন চৌধুরী ও ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব।

এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং সিপিডিএল পরিবারের সদস্যরা।  

উপস্থিত অতিথিরা সিপিডিএল এর ব্র্যান্ড আইডেন্টিটি ‘সঠিক মানে, সঠিক সময়ে হস্তান্তর’ এর মাধ্যমে তাদের এই প্রকল্পটি যথার্থভাবেই বসবাসকারীদের স্বপ্ন বাস্তবায়ন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সবশেষে দোয়া মাহফিল এবং মোনাজাত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।