ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ট্রলারে বিস্ফোরণ: দগ্ধ আরও ৩ জেলের মৃত্যু চমেক হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
ট্রলারে বিস্ফোরণ: দগ্ধ আরও ৩ জেলের মৃত্যু চমেক হাসপাতালে

চট্টগ্রাম: কক্সবাজারে মাছ ধরার ট্রলারে বিস্ফোরণে দগ্ধ আরও ৩ জেলের মৃত্যু হয়েছে। এনিয়ে এ ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪ জনে।

 

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। গত ৩ সেপ্টেম্বর দিবাগত রাতেও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওসমান গণি নামে এক জেলের মৃত্যু হয়।

চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওয়া তিনজন হলেন, ৩০ বছর বয়সী রহিম উল্লাহ, ২২ বছর বয়সী আরমান ও ৩৫ বছর বয়সী শাহিন।  

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান।  

তিনি জানান, কক্সবাজারে নৌকায় সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও ৩ জেলে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদের মধ্যে রহিম উল্লাহ আইসিইউতে ভর্তি ছিলেন। তার ৯০ শতাংশ বার্ন ছিল। এছাড়া ২২ বছর বয়সী আরমানের শরীরে ৭০ শতাংশ ও শাহীনের ৬০ শতাংশ বার্ন ছিল। আগুনে সবার শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়।  

দগ্ধ আরও দুই জন আইসিইউতে ও দুই জন ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান তিনি।  

এর আগে শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার বিমানবন্দর সড়কের বাঁকখালী নদীর নুনিয়ারছড়া ঘাটে নোঙর করা একটি মাছ ধরার ট্রলারে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দগ্ধ হয় ১২ জেলে। ছয় নম্বর ঘাটে নোঙর করা এফবি লাকি নামের ট্রলারটিতে ১৮ জন জেলে ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।