ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

৫০ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
৫০ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার

চট্টগ্রাম: আনোয়ারা থানার মধ্যম গহিরা এলাকা থেকে ৫০ হাজার ইয়াবাসহ ইয়াবা সম্রাট মো. আক্কাছকে গ্রেফতার করা হয়েছে। মো. আক্কাছ (৪৫),  একই এলাকার জাফর আহমেদের ছেলে।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার বাংলানিউজকে বলেন, মধ্যম গহিরা এলাকার বাঁচা মিয়া মাঝির বাড়ির একটি বসতঘরে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি অবস্থান করছে এমন খবরে বুধবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে অভিযান চালানো হয়। অভিযানে মো. আক্কাছকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে আক্কাছের দেওয়া তথ্যে বসত ঘরের ভিতরে প্লাষ্টিকের বস্তায় বিশেষ কৌশলে লুকানো ইট সাদৃস্য স্কচটেপ মোড়ানো অবস্থায় ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

তিনি আরও বলেন, আক্কাছ দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় পাচার করে আসছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।