ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ট্রলারে বিস্ফোরণ: প্রাণ গেল আরও এক জেলের, মৃত্যুর সংখ্যা বেড়ে ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
ট্রলারে বিস্ফোরণ: প্রাণ গেল আরও এক জেলের, মৃত্যুর সংখ্যা বেড়ে ৬

চট্টগ্রাম: কক্সবাজারে মাছ ধরার ট্রলারে বিস্ফোরণে দগ্ধ রফিকুল ইসলাম (২২) নামে আরও ১জেলের মৃত্যু হয়েছে। এনিয়ে এ ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৬ জনে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মঙ্গলবারও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শফিক নামে এক জেলে মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান।  

তিনি জানান, কক্সবাজারে নৌকায় বিস্ফোরণের ঘটনায় দগ্ধ রফিকুল ইসলাম নামে আরও এক জেলে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি আইসিইউতে ভর্তি ছিলেন। তার ৪৫ শতাংশ বার্নের পাশাপাশি আগুনে শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়।  

দগ্ধ আরও একজন আইসিইউতে ও অন্যজন ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান তিনি।  

গত শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার বিমানবন্দর সড়কের বাঁকখালী নদীর নুনিয়ারছড়া ঘাটে নোঙর করা একটি মাছ ধরার ট্রলারে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দগ্ধ হয় ১২ জেলে। এর মধ্যে ১০ জনকে আনা হয় চমেক হাসপাতালে। দুই জনকে ঢাকায় পাঠানো হলে বাকি ৮ জন চিকিৎসাধীন ছিলেন এ হাসপাতালে। এর মধ্যে গত কয়েকদিনে ৬ জনের মৃত্যু হয়। চিকিৎসাধীন বাকি ২ জনের অবস্থাও আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।