ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবি’র আহত শিক্ষার্থীদের পাশে নোবেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
চবি’র আহত শিক্ষার্থীদের পাশে নোবেল ...

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনের ছাদে হেলে পড়া গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার উল আলম নোবেল।  

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) গভীর রাতে চমেক হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীদের আর্থিক সহায়তা দেন তিনি।

 

এসময় নোবেল বলেন, সকল রাজনৈতিক, সামাজিক তথা মানবিক কাজে নিজেকে সম্পৃক্ত করার চেষ্টা করি। মানবিক যুবলীগের একজন কর্মী হিসেবে মানুষের কল্যাণে কিছু করতে পারলেই স্বাচ্ছন্দ্যবোধ করি।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খাঁন নিখিল ও যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈমের নির্দেশে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ট্রেন দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের শারীরিক খোঁজখবর নিতে এবং চট্টগ্রাম মহানগর যুবলীগের পক্ষ থেকে তাদের মাঝে নগদ অর্থ পৌঁছে দিতে চমেক হাসপাতালে ছুটে এসেছি।

উল্লেখ্য, শাটল ট্রেনের ছাদে বসে বটতলী স্টেশন থেকে যাওয়ার সময় চৌধুরীহাট এলাকায় হেলে পড়া গাছের সঙ্গে ধাক্কা লেগে ২৩ শিক্ষার্থী আহত হন। এদের মধ্যে গুরুতর আহত হন ৭ জন।  

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।