ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নারীর ক্ষমতায়ন হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
নারীর ক্ষমতায়ন হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে

চট্টগ্রাম: আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন হয়েছে বলেই দেশে আজ সবক্ষেত্রে নারীরা সাহসী ও যোগ্য ভূমিকা রাখতে পারছে। সচিব থেকে মেজর জেনারেল প্রতিটি পেশায় নারীদের সফল পদচারণায় দেশ আজ এগিয়ে যাচ্ছে।

এর রূপকার হচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনিই আমাদের সবচেয়ে বড় শক্তি, বড় সাহস।
 

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে লোহাগাড়া উপজেলা জাগ্রত নারী সমাজ আয়োজিত এক মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

আমিনুল ইসলাম আমিন বলেন, নারী উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার যত কাজ করেছে অন্যকোনো সরকার এত কাজ করেনি। নারীর উন্নয়নের জন্য বিএনপি ও তাদের নেত্রী খালেদা জিয়াও কোনো কাজ করেনি। উনারা শুধু নিজের উন্নয়নের জন্য করেছে। অতীতে যারা ক্ষমতায় গিয়ে লুটপাট করে দেশকে দুর্নীতিতে বিশ্ব  চ্যাম্পিয়ন করেছে তাদের এই দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।  

নারী নেত্রী নাসিমা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগ নেতা ফরিদ আহমেদ, মাস্টার ফারুক, শাহজাহান, সাজ্জাদুর রহমান দুলাল, সিরাজুল ইসলাম, জসিম উদ্দিন মিঠুন, দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা জায়েদ বিন কাশেম, নারী নেত্রী জাকিয়া সুলতানা, শারমিন আক্তার, রেহানা আক্তার ও দুলালী কর্মকার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।