ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ব্যাংকার মামুন উর রশিদ আর নেই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
ব্যাংকার মামুন উর রশিদ আর নেই

চট্টগ্রাম: স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং স্যার আশুতোষ সরকারি কলেজ প্রাক্তন ছাত্র ছাত্রী সমিতির উপদেষ্টা মণ্ডলীর সদস্য মামুন উর রশিদ (৬৬) আর নেই।

রোববার (১০ সেপ্টেম্বর) বেলা ২টা ৩০ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি (ইন্নালিল্লাহি...রাজিউন)।

মামুন উর রশিদ ঐতিহ্যবাহী কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি কলেজের অর্থনীতি বিভাগের অধ্যাপক ফজল আহমদের জ্যেষ্ঠ পুত্র। মরহুমের ছোট ভাই ও অধ্যাপক ফজল আহমদের দ্বিতীয় পুত্র সোনালী ব্যাংকের কর্মকর্তা হারুন উর রশিদ মৃত্যু সংবাদটি নিশ্চিত করেছেন।

মামুন উর রশিদ ন্যাশনাল ব্যাংকের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ইউসিবিএল ব্যাংকের ডিএমডি হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং সর্বশেষ চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ভাইবোনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।  

ঢাকার গুলশান সোসাইটি মসজিদ প্রাঙ্গণে বাদ এশা মরহুমের প্রথম জানাজা শেষে মরদেহ চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা গ্রামের ইলিয়াস খাঁর বাড়িতে নিয়ে আসা হবে। সোমবার সকাল ১০টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।