ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শ্বাসরোধ করে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
শ্বাসরোধ করে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেফতার 

চট্টগ্রাম: নগরের বন্দর থানার কলসীদীঘি রোডে পারিবারিক কলহের জেরে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে শাশুড়ি রুমা আক্তার প্রকাশ মঞ্জুরা বেগমকে (৫০) হত্যার অভিযোগে মেয়ের জামাই মো. আজিমকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে নগরের ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে রোববার (১০ সেপ্টেম্বর) সকাল ১০ থেকে সন্ধ্যা ৬টায় যেকোন সময়ে গোলাম মোহাম্মদ চৌধুরীর বিল্ডিংয়ের ৪র্থ তলায় ৯ নম্বর রুমে শ্বাশুড়িকে হত্যা করে মেয়ের জামাই আজিম পালিয়ে যায় বলে অভিযোগ।  

গ্রেফতার মো. আজিম (৫৩), কর্ণফুলী থানার শিকলবাহা জামালপাড়ার মৃত মো. আলী জোহারের ছেলে।

বন্দর থানার উপ পরিদর্শক (এসআই) কিশোর মজুমদার বাংলানিউজকে বলেন, পারিবারিক কলহের জেরে বালিস চাপা দিয়ে শ্বাসরোধ করে শাশুড়ি রুমা আক্তার প্রকাশ মঞ্জুরা বেগমকে হত্যা করে মেয়ের জামাই আজিম। হত্যা করে গলায় গামছা পেঁচিয়ে ঝুলিয়ে রেখে আজিম পালিয়ে যায়। নগরের সোমবার দশটার দিকে সুপারিওয়ালা পাড়া এলাকা থেকে আজিমকে গ্রেফতার করা হয়৷ 

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আজিম শ্বাশুড়িকে হত্যার কথা স্বীকার করেছে। আসামি জানিয়েছে, শাশুড়ি পরিবারের নানান বিষয় নিয়ে অশান্তি সৃষ্টি করার ক্ষোভে পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করে। রুমা আক্তারের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।