ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে সমাদৃত’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে সমাদৃত’ বক্তব্য দেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

চট্টগ্রাম: জি ২০ সম্মেলনে অসাধারণ বক্তব্য, বিশ্ব নেতৃবৃন্দের সমীহ এবং বিশ্ব নেতৃবৃন্দের অনন্য সম্মান প্রদর্শন সব মিলিয়ে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সমাদৃত, উচ্চাসনে অধিষ্ঠিত। তিনি নিখাদ দেশপ্রেম দিয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করছেন বলেই বাংলাদেশ আজ নিম্নআয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে।

আগামীতে একটি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নির্বাচনী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সবাইকে কাজ করতে হবে।  

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সাতকানিয়া উপজেলার ছদাহা এবং নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন এসব কথা বলেন।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমদ মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সদস্য মুজাহিদ বিন আলম কায়সার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, জসিম উদ্দিন, মোহাম্মদ শাহজাহান, অ্যাডভোকেট শাহরিয়ার, মুজিবুর রহমান, মোসাদ চৌধুরী, মুরাদ চৌধুরী, একেএম আসাদ, চেয়ারম্যান লিয়াকত আলী, অমল দাশ মানিক, মোরশেদ দুলু, মহিলা আওয়ামী লীগের শম্পা রানী ঝুমু, স্বেচ্ছাসেবক লীগের জায়েদ বিন কাশেম, যুবলীগের মো. মোরশেদ, ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন তুহিন প্রমুখ।  

আমিনুল ইসলাম আমিন বলেন, অতীতে যারা ক্ষমতায় গিয়ে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে, দেশকে দুর্নীতির আখড়া বানিয়েছে, লুটপাট করেছে, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করেছে এই দেশের জনগণ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না। সামরিক বুটের তলায় গণতন্ত্র পিষ্ট করে ক্ষমতা দখলকারী এই সাম্প্রদায়িক অপশক্তিকে আগামী নির্বাচনেও এই দেশের আপামর জনতা ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।