ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপির রোড মার্চ হবে কুমিল্লা থেকে চট্টগ্রাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
বিএনপির রোড মার্চ হবে কুমিল্লা থেকে চট্টগ্রাম

চট্টগ্রাম: মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেছেন, সরকার জনগণের সকল গণতান্ত্রিক অধিকার হরন করেছে। বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে গৃহবন্দী করে রেখেছে।

তিনি আজ গুরুতর অসুস্থ। তার উন্নত চিকিৎসার প্রয়োজন, অথচ তাকে বিদেশে যেতে দিচ্ছে না সরকার।
 

 বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে কাজীর দেউরী নাসিমন ভবনের দলীয় কার্যালয় মাঠে জাতীয়তাবাদী তরুণ দলের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী ৫ অক্টোবর কুমিল্লা থেকে রোড মার্চ শুরু হয়ে চট্টগ্রামে আসবে। চট্টগ্রামে রোড মার্চ শেষে জনসভা অনুষ্ঠিত হবে এবং পথে আরও বেশকিছু পথসভা হবে। বিগত দিনের মতো মোটরসাইকেলসহ যে যার মতো করে রোড মার্চ কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।  

চট্টগ্রাম মহানগর তরুণ দলের সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ হারুন কাকল পরিচালনায় আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াসিন চৌধুরী লিটন, বিশেষ অতিথি মহানগর বিএনপি'র সাবেক অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মশিউর আলম স্বপন, মহানগর যুবদলের সহ-সভাপতি ইকবাল হোসেন সংগ্রাম, যুগ্ম সম্পাদক ইদ্রিস আলম, সহ সাংগঠনিক সাধারণ সম্পাদক রাসেল নিজাম, সহ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, নগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি মাঈন উদ্দিন খান রাজিব, মহানগর তরুন দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদার হোসেন, অর্থ সম্পাদক আলম আলমগীর, কোতোয়ালী থানার তরুণ দলের সভাপতি আশরাফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন রশিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।