ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি হেলথ ক্যাম্প 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি হেলথ ক্যাম্প 

চট্টগ্রাম: সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি হেলথ ক্যাম্প করেছে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশন।  

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রায় তিনশতাধিক রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয়।

 

শিল্পগ্রুপ বিএসআরএম এর পৃষ্ঠপোষকতায় এ হেলথ ক্যাম্পের  সার্বিক তত্ত্বাবধান করেন ডা. বিদ্যুৎ বড়ুয়া। এই সময় ক্যাম্পের কার্যক্রম উদ্বোধন করেন সোনাইছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মনির আহমেদ।

 

ক্যাম্প প্রসঙ্গে ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, শিল্পগ্রুপ বিএসআরএম এর আয়োজনে তাদের প্ল্যান্ট এরিয়ার আশেপাশে সুবিধাবঞ্চিত মানুষের জন্য আজকের এই হেলথ ক্যাম্প। তারা তাদের সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের জন্য যে কাজ করে যাচ্ছে আশা করি ঠিক একইভাবে অন্য কর্পোরেট প্রতিষ্ঠান গুলো এগিয়ে আসবে। আমরা মানুষের কল্যাণে সবসময়ই সবাইকে সহযোগিতা করতে প্রস্তুত।  

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ডা. সামিউল ইসলাম, ডা. সৈকত বড়ুয়া, ডা. মোতাহার হোসাইন শাওন, ডা. তন্ময় ধর, ডা. স্বরণ কর, ডা. সিফাত,ডাঃ রাসেল, জয় বড়ুয়া, ইয়াছিন চৌধুরী জনি, রমিজ উদ্দীন, রাতুল, বিজয়, দীপ্ত চৌধুরী, আলিমুল করিম, ফয়সাল মাহমুদ, জিসান, সব্যসাচী এসময় সেবা প্রদান করেন।  

এসময় বিএসআরএম গ্রুপের বার আউলিয়া রিসাইকেল প্ল্যান্টের হেড অব অপারেশন এম. নজরুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক এস. এম. আবু ইউসুফ, সিএসআর বিভাগের এক্সিকিউটিভ আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।