ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বৃদ্ধাশ্রমে বর্ষপূর্তি উদযাপন করলো চট্টগ্রাম এভিয়েশন ক্লাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
বৃদ্ধাশ্রমে বর্ষপূর্তি উদযাপন করলো চট্টগ্রাম এভিয়েশন ক্লাব

চট্টগ্রাম: বৃদ্ধাশ্রমের বাসিন্দা ও সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি পালন করল চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রথম নির্বাচিত কমিটি।  

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাউজানের নোয়াপাড়ায় আমেনা বশর বৃদ্ধাশ্রমে এবং পরবর্তীতে চট্টগ্রাম নগরীর পুরাতন রেলস্টেশন চত্বরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে  এ বর্ষপূর্তি উদযাপন করেন সংগঠনটি।

বর্ষপূর্তির আয়োজন থেকে বেসরকারি বিমান সংস্থার প্রতিনিধিদের নিয়ে গঠিত এ ক্লাবের কর্মকর্তারা ভবিষ্যতেও সামাজিক দায়বদ্ধতা নিয়ে কাজ করে যাবার অঙ্গীকার করেন।  

এসময় সংগঠনটির পক্ষ থেকে হুইল চেয়ার ও ওষুধসহ তাদের প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

পরে বিকেলে চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের কমকর্তারা যান সুবিধাবঞ্চিত, ভাসমান শিশু-কিশোরদের আলোর পথ চিনিয়ে দেয়ার প্রতিষ্ঠান ‘আলোর ঠিকানা’ স্কুলে। সেখানেও অর্ধশত শিশু-কিশোরদের সঙ্গে প্রায় দু’ঘন্টা সময় কাটান ক্লাবের কর্মকর্তারা। তাদের নিয়ে কেক কাটেন। স্কুলব্যাগ ও খাবারের প্যাকেট উপহার হিসেবে দেওয়া হয়।  

২০২২ সালের ৩০ সেপ্টেম্বর নির্বাচনের মাধ্যমে চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রথম কমিটি দায়িত্ব গ্রহণ করে। এক বছর পূর্তির দিনটিকে ব্যতিক্রমী আয়োজনে পালনের সিদ্ধান্ত নেয় ক্লাব কমিটি।

বর্ষপূর্তির এসব আয়োজনে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রেসিডেন্ট ও এয়ার গ্যালাক্সি চট্টগ্রাম অফিসের প্রধান আসিফ চৌধুরী, সেক্রেটারি ও ফ্লাই হাব চট্টগ্রামের প্রধান একরামুল ইসলাম, বিডি ফেয়ার চট্টগ্রামের প্রধান মনোজিৎ সেনগুপ্ত, এয়ার এরাবিয়া এয়ারলাইন্সের চট্টগ্রামের প্রধান সাদাত হোসেন, ট্রাভেল জুনের ডিরেক্টর মো. শাহেদ, সাজ্জাদ হোসেন, এ জেড এম ওয়ালীউল্লাহ, অ্যাবাকাসের সেলস ম্যানেজার মনজুর মোরশেদ, ক্লাবের প্রচার সম্পাদক আদনান রহমান বাপ্পি, শামসাদ হুসেন, ইকরামুল ইসলাম দিপু এবং এসএম তানভীর আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।