ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধু টানেল পরিদর্শন করলেন বিপ্লব বড়ুয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
বঙ্গবন্ধু টানেল পরিদর্শন করলেন বিপ্লব বড়ুয়া বঙ্গবন্ধু টানেল ও আনোয়ার সুধী সমাবেশ করার জন্য স্থান পরিদর্শন করেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।  

চট্টগ্রাম: ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল’ আগামী ২৮ অক্টোবর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন পতেঙ্গা প্রান্তে টানেলের উদ্বোধন করা হলেও আনোয়ারা প্রান্তে হবে সুধী সমাবেশ।

এতে প্রধানমন্ত্রী বক্তব্য দেবেন। টানেল ও সুধী সমাবেশের স্থান পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে নগরের পতেঙ্গায় নির্মিত বঙ্গবন্ধু টানেল ও আনোয়ার সুধী সমাবেশ করার জন্য স্থান পরিদর্শন করেন তিনি।  

সমাবেশের স্থান পরিদর্শনের সময় বিপ্লব বড়ুয়ার সঙ্গে ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিজয় বড়ুয়া, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, ছাত্রলীগ নেতা মোহাম্মদ রিয়াদ প্রমুখ।

সমাবেশের বিষয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাংলানিউজকে বলেন, কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল নির্মিত হয়েছে।  এটি সত্যিই অভিনব ও বিস্ময়কর। অর্থনীতি-তো আছেই বিশেষ করে দেশের প্রবৃদ্ধিকে অনন্য এক উচ্চতায় নিয়ে যাবে এ টানেল। যানবাহন চলাচলের জন্য পুরোপুরি প্রস্তুত রয়েছে টানেল। আগামী ২৮ অক্টোবর টানেল উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন পতেঙ্গা প্রান্তে টানেলের উদ্বোধন করা হলেও আনোয়ারা প্রান্তে কেইপিজেড মাঠে সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে।
 
বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।