ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মোটরসাইকেল চুরি করে অনলাইনে বিক্রি, গ্রেফতার ১১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
মোটরসাইকেল চুরি করে অনলাইনে বিক্রি, গ্রেফতার ১১ ...

চট্টগ্রাম: ৮টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ১১ সদস্যকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মহানগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) বিভাগ। সোমবার (২ অক্টোবর) রাতে নগরের হালিশহর ও জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে মোটরসাইকেলগুলো উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার হয়েছে- আব্দুল্লাহ আল রায়হান (১৯), ইরফাদুল আলম (১৯), আক্তার হোসেন (২০), মো. শহিদুল (৩০), মোস্তাফিজুর অনিক (১৯), মো. আবদুল্লাহ (১৮), মামুনুর রশিদ (২৬), মো. রিয়াজউদ্দিন (১৯), মো. শাকিব (১৯), মো. রিফাত (১৯) ও সাইদুল ইসলাম (১৯)।

সিএমপি মহানগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) বিভাগের উপ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বাংলানিউজকে জানান, নগরের হালিশহর থানার বড়পোল এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা রায়হান এবং সহযোগী ইরফাদ ও আক্তারকে সোমবার রাতে গ্রেফতার করা হয়।

 তাদের হেফাজত থেকে একটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়। পরে তাদের তথ্যমতে মীরসরাই থেকে ৫টি ও জোরারগঞ্জ থেকে ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। অভিযানে চোর চক্রের আরও আট সদস্যকে গ্রেফতার করা হয়।

চোর চক্রের সদস্যরা ভিন্ন পন্থায় মোটরসাইকেলগুলো চুরি করে নিজেদের হেফাজতে রাখে। পরবর্তীতে অনলাইন মাধ্যমে বিজ্ঞাপন দিয়ে অন্যান্য চোর চক্রের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে বিক্রি করে থাকে। গ্রেফতার আসামিদের আদালতে পাঠানো হয়েছে। তাদের রিমান্ড আবেদন করা হবে।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।