ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত  প্রতীকী ছবি।

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ায় উপজেলার পদুয়া ইউনিয়নে মোটরসাইকেলের সঙ্গে কাঠবোঝাই চাঁদের গাড়ির (জিপ) মুখোমুখি সংঘর্ষে 
মো. হেলাল উদ্দিন (৩৮) নামে এক ইউনিয়ন পরিষদের সদস্য নিহত ও একজন আহত হয়েছেন।

সোমবার (২৩ অক্টোবর) বেলা আড়াইটার দিকে ২ নম্বর ওয়ার্ড বটতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মো. হেলাল উদ্দিন বান্দরবান জেলার বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকার করিম উল্লাহর ছেলে। তিনি একই ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে দায়িত্বে ছিলেন।
আহত হয়েছেন রাঙ্গুনিয়ার পদুয়া নাপিত পুকুরিয়া ব্রিজঘাটা গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে মো. নুরুন্নবী (৪০)। তিনি নগরের একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।  

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান বাংলানিউজকে বলেন, পদুয়ার বটতল এলাকায় মোটরসাইকেলের সঙ্গে কাঠ বোঝাই চাঁদের গাড়ির (জিপ) মুখোমুখি সংঘর্ষে হয়। এতে মোটরসাইকেল থাকা দুইজন ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক ইউপি সদস্য হেলালকে মৃত ঘোষণা করেন।  

তিনি বলেন, নুরুন্নবীকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের কাছে হেলালের মরদেহ হস্তান্তর করা হয়েছে। জিপটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হবে।  

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।