ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সম্প্রীতি ও শান্তি বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই: নওফেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
সম্প্রীতি ও শান্তি বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই: নওফেল বক্তব্য দেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের ক্ষমতায় থাকলে সব ধর্মের মানুষ নিরাপদে নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারে। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও দেশে শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবার নির্বাচিত করতে হবে।  

সোমবার (২৩ অক্টোবর) শারদীয় দুর্গোৎসবের মহানবমীতে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া-চকবাজার) আসনের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এসব কথা বলেন।

 

তিনি বলেন, যার কারণে বাংলাদেশে আজ এত উন্নয়ন হচ্ছে, যার কারণে বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে তিনি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আপনাদের কাছে অনুরোধ জানাবো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য আশীর্বাদ করবেন। যাতে তিনি সুস্থ থাকেন এবং আগামীতেও বাংলাদেশের নেতৃত্ব দিয়ে যেতে পারেন।  

মণ্ডপ পরিদর্শনকালে শিক্ষা উপমন্ত্রীর সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, কার্যকরী সদস্য কাউন্সিলর মোহাম্মদ জাবেদ, সলিমুল্লাহ বাচ্চু, পুলক খাস্তগীর, নুর মোস্তফা টিনু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ও নগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিলু নাগ, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস কাজেমী, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন, সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী, মহানগর পূজা উদযাপন পরিষদের শিক্ষা ও গবেষণা সম্পাদক রাহুল দাশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।