ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মানুষের দোয়াই আমাদের চলার পথে সম্বল: মনজুর আলম 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
মানুষের দোয়াই আমাদের চলার পথে সম্বল: মনজুর আলম  ...

চট্টগ্রাম: চসিকের সাবেক মেয়র এম মনজুর আলম বলেছেন, মানুষের দোয়াই আমাদের চলার পথে একমাত্র সম্বল। ইমান আকিদার ওপর ভর করে আমরা মানবকল্যাণে নিয়োজিত।

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেছেন, দেশপ্রেম ঈমানের অংশ। দেশের প্রতি দায়বোধ থেকে প্রতিটি মানুষ জীবন পরিচালনা করে থাকেন।

মানুষের ঈমান, আমল ও মানবকল্যাণ পরকালের পাথেয় হবে।  

রোববার (৩ ডিসেম্বর) এইচএম ভবন অডিটরিয়ামে হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের আয়োজনে আলেম ওলেমা, শিক্ষক ও শ্রমিক শ্রেণির প্রতিনিধিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, দেশপ্রেম ইমানের অংশ। দেশের প্রতি দায়বোধ থেকে প্রতিটি মানুষ জীবন পরিচালনা করে থাকে। মানুষের ইমান, আমল ও মানবকল্যাণ পরকালের পাথেয় হবে।

ট্রাস্টের নির্বাহী পরিদর্শক মোহাম্মদ বাদশা আলমের সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময়কালে মাওলানা অছিয়র রহমান, মাওলানা সৈয়দ ইউনুস রজবী, হাফেজ মাওলানা মোহাম্মদ মোবারক হোসেন রেজবী, কারি মাওলানা নুরুল ইসলাম, মাওলানা মোক্তার আহম্মদ, মাওলানা মোহাম্মদ আনিসুর রহমান, মোহাম্মদ আলী সিদ্দিকী, মোহাম্মদ শরীফ উদ্দিন, মাহমুদুল হক, মাহমুদ আলী, মাওলানা মোহাম্মদ সোহাইল উদ্দিন জিহাদী, মাওলানা মাহমুদুর রহমান, মাওলানা আবদুল হালিম, হাফেজ মাওলানা এমদাদুল হক আশরাফি, শিক্ষক কবির হোসেন, সাইফুল ইসলাম, ভাড়াটিয়া পরিষদের মোহাম্মদ কালিম শেখ, সালাউদ্দিন, শ্রমিক নেতা আবদুল হাকিম, মোহাম্মদ ইদ্রিস, কামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।  

মনজুর আলম মানবসেবা কার্যক্রমে আলেম-ওলামা, শিক্ষক ও শ্রমিকদের সহযোগিতা কামনা করেন।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad