ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নাশকতার পৃথক মামলায় গ্রেফতার তিন আসামি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
নাশকতার পৃথক মামলায় গ্রেফতার তিন আসামি

চট্টগ্রাম: নগরে ও লোহাগাড়া থানায় পৃথক অভিযান চালিয়ে ককটেল বিস্ফোরণ, গাড়ীতে অগ্নিসংযোগ এবং নাশকতা মামলার ৩ জন আসামি গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গ্রেফতারকৃতরা হলেন, মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক (৩৯), মো. রাজু মিয়া (২৯) ও জসিম উদ্দিন হেলালী (৪০)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত পৌনে ১২ টার দিকে নগরের চান্দঁগাও আবাসিক এলাকায় অভিযান চালিয়ে নাশকতা মামলার আসামি মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক ও মো. রাজু মিয়াকে গ্রেফতার করা হয়। গত ১৮ নভেম্বর নগরের চাদগাঁও এলাকায় পাকা রাস্তার উপর দাঁড়িয়ে থাকা গাড়িতে মানিক ও রাজু মিয়া অগ্নি সংযোগ করে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

তিনি আরও জানান, লোহাগাড়া থানার নাশকতার মামলায় জসিম উদ্দিন হেলালী নামে আরেক আসামিকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাত পৌনে আটটার দিকে লোহাগাড়ার নতুনপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জসিম উদ্দিন বাংলাদেশ জামায়াত ইসলামীর সংক্রিয় সদস্য এবং অবরোধ কর্মসূচী বাস্তবায়ন করতে লোহাগাড়া এলাকায় যানবাহন চলাচলে বাধা সৃষ্টি, ভাংচুর, অগ্নি সংযোগসহ নাশকতাকারীদের অর্থের যোগানদাতা ও  সমন্বয়কারী বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে লোহাগাড়া থানায় সাতটি মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২৩
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।