ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুমন বিজয়ী হলে আওয়ামী লীগ ও শেখ হাসিনার বিজয়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
সুমন বিজয়ী হলে আওয়ামী লীগ ও শেখ হাসিনার বিজয় ...

চট্টগ্রাম: নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন বলেছেন, আওয়ামী লীগ সরকার মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে দেশকে গড়ে তুলছে। মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভোলা যাবে না।

বাংলাদেশকে বিশ্বে একটি মর্যাদাশীল দেশ হিসেবে প্রতিষ্ঠার সংগ্রাম করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতা চট্টগ্রাম-১১ আসনের স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন মুক্তিযোদ্ধার সন্তান।
সুমন বিজয় হলে আওয়ামী লীগের ও শেখ হাসিনার বিজয় হবে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় নগরের বন্দর থানা এলাকার একটি কমিউনিটি সেন্টারে ৪টি থানা ও ১০টি ওয়ার্ডের মহিলা আওয়ামী লীগের উদ্যোগে মহান বিজয় দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

৩৮ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফারজানা শিরিন মুন্নির সভাপতিত্বে ও নগর মহিলা আওয়ামী লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন ফারুক সুলতানার সঞ্চালনায় সভায় বক্তব্য দেন নগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিলু নাগ। এতে অংশ নেন ৪টি থানা এবং ২৭-৩০ ও ৩৬-৪১ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাধারণ সম্পাদক প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।