ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তৈলারদ্বীপ সেতু টোলমুক্ত করা হবে: মুজিবুর রহমান সিআইপি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
তৈলারদ্বীপ সেতু টোলমুক্ত করা হবে: মুজিবুর রহমান সিআইপি বক্তব্য দেন মুজিবুর রহমান সিআইপি।

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি মঙ্গলবার (২ জানুয়ারি) গণ্ডামারা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন।

ইউনিয়নের স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগকালে মুজিবুর রহমান সিআইপি এলাকাবাসীর উদ্দেশে বলেন, তৈলারদ্বীপ সেতুর টোল কিছুদিনের জন্য বন্ধ হয়েছিল।

আমাদের বর্তমান এমপি পুনরায় এই সেতুর টোল চালু করেন। আমি নির্বাচিত হলে তৈলারদ্বীপ সেতু আবার টোলমুক্ত করবো।
এটা বাঁশখালীবাসীর সঙ্গে আমার ওয়াদা।

এদিন চাম্বল ইউনিয়নের বাংলাবাজার এলাকা থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ শুরু করেন তিনি। এরপর গণ্ডামারা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে স্থানীয় ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এ সময় সঙ্গে ছিলেন ছনুয়া ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশিদ, শীলকূপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার ও বর্তমান চেয়ারম্যান কায়েশ সারোয়ার সুমন।

সন্ধ্যায় গণ্ডামারা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পথসভায় বক্তব্য দেন স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি।  

এ সময় তিনি বলেন, বাঁশখালীবাসীর কাছে আমি কয়েকটি ওয়াদা করে যাচ্ছি। বাঁশখালীর পুকুরিয়া থেকে পুঁইছড়ি প্রধান সড়ক চার লেনে উন্নীতকরণ, টেকসই বেড়িবাঁধ নির্মাণ, প্রধান সড়ক থেকে উপকূলীয় ইউনিয়নে যাওয়ার সড়কগুলো দুই লেনে উন্নীত করবো, জলকদর খালের ঐতিহ্য ফিরিয়ে আনবো, তৈলারদ্বীপ সেতু টোলমুক্ত করবো। এগুলো বাঁশখালীবাসীর প্রতি আমার ওয়াদা। নির্বাচিত হলে আপনাদের কাছে দেওয়া ওয়াদাগুলো পূরণ করার চেষ্টা করবো। সর্বোপরি বাঁশখালীতে যোগাযোগ, পর্যটন, শিল্প ও কৃষিখাতে উন্নয়ন, মানসম্মত শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত এবং দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।