ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন মেডিক্যাল শিক্ষক সমিতির সভাপতি ধনঞ্জয়, সম্পাদক হোসেন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
সাউদার্ন মেডিক্যাল শিক্ষক সমিতির সভাপতি ধনঞ্জয়, সম্পাদক হোসেন ডা. ধনঞ্জয় মজুমদার সভাপতি, ডা. হোসেন আহম্মদ সাধারণ সম্পাদক

চট্টগ্রাম: সাউদার্ন মেডিক্যাল কলেজ শিক্ষক সমিতির নির্বাচনে নাক কান ও গলা রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. ধনঞ্জয় মজুমদার সভাপতি ও কার্ডিওলজির সহযোগী অধ্যাপক ডা. হোসেন আহম্মদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।  

সোমবার (১৫ জানুয়ারি) সাউদার্ন মেডিক্যাল কলেজে এ নির্বাচনের আয়োজন করা হয়।

নির্বাচনে অংশগ্রহণকারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।  

সাউদার্ন মেডিক্যাল কলেজের শিশুস্বাস্থ্য বিভাগের প্রধান ও নির্বাচন কমিশনের সভাপতি অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নির্বাচনে (২০২৪-২৫) বিজয়ী ১৯ সদস্যের কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে।


 
নির্বাচিত অন্যরা হলেন- সহসভাপতি ডা. দেওয়ান আসাদুল্লাহ, ডা. মেহেরুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আ স ম সাইফুদ্দিন নাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. রুম্মানা খায়ের, অর্থ সম্পাদক ডা. ফাতেমা আকতার, বিজ্ঞানবিষয়ক সম্পাদক ডা. আদনান বাচা, সাংস্কৃতিক ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা. মো. মিনহাজুল আলম, সদস্য অধ্যাপক ডা. জয়ব্রত দাশ, অধ্যাপক ডা. মো. আতিকুল ইসলাম চৌধুরী, ডা. কৃষ্ণ কিশোর সাহা,  ডা. অপর্ণা দাশ, ডা. নার্গিস আকতার, ডা. সোমা দাশ, ডা. জাকিয়া সুলতানা, ডা. তাসনোভা ইসলাম চৌধুরী, ডা. মো. ইসতিয়াক হোছাইন ও ডা. তানূবা তাহরিন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।