ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মহসিন কলেজ ছাত্রলীগের ইফতার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
মহসিন কলেজ ছাত্রলীগের ইফতার বিতরণ ...

চট্টগ্রাম: শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে পবিত্র রমজানে শিক্ষার্থী, শ্রমজীবী ও রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছে সরকারি হাজি মুহাম্মদ মহসিন কলেজ শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (১৯ মার্চ) ক্যাম্পাসে ইফতার বিতরণ কার্যক্রম আয়োজন করেন মহসিন কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মায়মুন উদ্দীন মামুন।

তিনি বলেন, মাননীয় শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে আমরা ইফতার বিতরণ করছি। মাননীয় প্রধানমন্ত্রী এই পবিত্র রমজানে দেশের মানুষের পাশে দাঁড়ানোর যে নির্দেশনা দিয়েছেন তারই অংশ হিসেবে এই উদ্যোগ।

দুস্থ অসহায় এবং শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে মহসিন কলেজ ছাত্রলীগ সবসময় সহযোগিতা করে যাবে।

ইফতার তৈরির কার্যক্রম আমরা ছাত্রলীগের তত্ত্বাবধানে, নিজেরাই বাজার করে, নিজেদের হাতে প্রস্তুত করছি। এই আয়োজন ঘিরে সহস্রাধিক শিক্ষার্থীর আনাগোনায় ক্যাম্পাস মুখর হয়ে উঠেছে। মাসব্যাপী এ কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা বিবেচনায় রেখেছি একজন শিক্ষার্থীর কী কী জরুরি প্রয়োজন রয়েছে। মহসিন কলেজ ছাত্রলীগ ইফতারকে একজন শিক্ষার্থীর অতি জরুরি প্রয়োজন মনে করেই এ আয়োজন করেছে।

এ সময় উপস্থিত ছিলেন আরিফুল ইসলাম, মীর মুহাম্মদ রবি, মুহাম্মদ শাকিল, আরিফ উল্লাহ ওয়াহিদি, যুবরাজ দাশ, রোকন উদ্দিন, আসাদুল্লাহীল গালিব, এরফান সাজ্জাত, আবু সালেক, আশফাক উজ জামান, পারভেজ মোশাররফ জিসান, মেহের ইসলাম আইয়ান, সাইমন উদ্দিন, সাকিবুল আলম, মো. তুহিন, আশেক হোসাইন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
এআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।