ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এপিক হেলথের তৃতীয় শাখায় থাকছে সব টেস্টের সুবিধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
এপিক হেলথের তৃতীয় শাখায় থাকছে সব টেস্টের সুবিধা

চট্টগ্রাম: সব ধরনের টেস্টের সুবিধা রেখে নগরের পাঁচলাইশে চালু হতে যাচ্ছে এপিক হেলথ কেয়ার লিমিটেডের নতুন শাখা।  

শুক্রবার (১৯ এপ্রিল) নতুন এ শাখাটির উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে চমেক হাসপাতালের পূর্ব গেইটে অবস্থিত প্রতিষ্ঠানটির নতুন ভবনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।  

সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর টি এম হান্নান বলেন, নতুন এ শাখায় হৃদরোগ নির্ণয়ের জন্য ইসিজি, ইকোকার্ডিওগ্রাফি, ইটিটি, হল্টার, এবিপিএম এর সুব্যবস্থা রয়েছে।

পাশাপাশি সর্বাধুনিক প্রযুক্তি সংবলিত সিটি স্ক্যান, ভিডিও ইইজি, ফ্লোরোস্কপি, ম্যামোগ্রাফি, আল্ট্রাসনোগ্রাফি, ডিজিটাল এক্স-রে, বিএমডি, এন্ডোস্কপি, কোলনস্কোপি, স্পাইরোমেট্রি, ইউরোফ্লোমেট্রি করা যাবে এখানে। এছাড়া অর্থোডন্টিক চিকিৎসা, ইমপ্ল্যান্ট প্ল্যানিং, দাঁত ও চোয়ালের টিউমার, সিস্ট ইত্যাদি নির্ণয়ে ব্যবহৃত সিবিসিটি মেশিনও রাখা হয়েছে নতুন শাখায়।  

তিনি আরও বলেন, ২০১৫ সাল থেকে চট্টগ্রামে ডায়াগনস্টিক সেবা দিয়ে আসছে এপিক হেলথ কেয়ার। নগরবাসীর দোরগোড়ায় আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা পৌঁছানোর লক্ষ্যে আমাদের এ যাত্রা। স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনা ও প্রযুক্তিগত চর্চার গুণগত মানের আন্তর্জাতিক স্বীকৃতি স্বরূপ বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্বীকৃত আইএসও সনদ অর্জন করেছে আমাদের প্রতিষ্ঠান। তাই রোগীদের প্রতি দায়বদ্ধতা থেকে আমাদের সেবার মান ধরে রাখার চেষ্টা করছি। সেবাগ্রহীতারা যাতে কোনো ধরণের ভোগান্তিতে না পরে সে জন্য আমাদের সব ধরনের ব্যবস্থা রাখা হয়েছে। নিরাপদ ও দ্রুত নমুনা সংগ্রহের স্বার্থে প্রয়োজনীয় ওয়েটিং স্পেস, শিশু ও হুইল চেয়ার, স্ট্রেচারে আগত জরুরী রোগীদের সেবায় আলাদা ব্যবস্থাপনাও রয়েছে এ প্রতিষ্ঠানে।

প্রসঙ্গত, চমেক হাসপাতালের সামনে এবং আন্দরকিল্লায় আরও দুটি শাখা রয়েছে এপিক হেলথ কেয়ারের।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা,  এপ্রিল ১৮, ২০২৪
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।