ঢাকা, শুক্রবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জুন ২০২৪, ২৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন ইউনিভার্সিটির ইইই ফেস্ট মঙ্গলবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, মে ১৩, ২০২৪
সাউদার্ন ইউনিভার্সিটির ইইই ফেস্ট মঙ্গলবার ...

চট্টগ্রাম: সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ও সাউদার্ন ইইই ক্লাবের উদ্যোগে মঙ্গলবার (১৪ মে) ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস আরেফিন নগরে ইইই ফেস্ট-২০২৪ অনুষ্ঠিত হবে।  

এই আয়োজনে রোবট প্রতিযোগিতা, প্রজেক্ট প্রদর্শনী ও সার্কিট সলভিং সহ বিভিন্ন ইভেন্টে আহসানউল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি, প্রাইম এশিয়া ইউনিভার্সিটি, ফেনী ইউনিভার্সিটি, আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, প্রিমিয়ার  ইউনিভার্সিটি, চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, ইসাইন, মেগামাইন্ড অটোমেশন, ফরিদপুর পলিটেকনিক এবং শ্যামলী আইডিয়াল পলিটেকনিকসহ প্রায় অর্ধশতাধিক অংশগ্রহণকারী তাদের নিজ নিজ টিমের প্রতিনিধিত্ব করবেন।

দিনব্যাপী এই অনুষ্ঠান সকাল ৯টা থেকে শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত তিনটি সেশনে বিভিন্ন ইভেন্টের মাধ্যমে সম্পন্ন হবে বলে জানান আয়োজক কমিটির সদস্যরা।  

প্রতি বছরের ন্যায় এই বছরও সদ্য বিদায়ী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা এবং বাস্তব জীবনে ইঞ্জিনিয়ারিং ফিল্ডকে নিজেদের মধ্যে আরো বেশি গবেষণার মাধ্যমে যাচাই-বাছাইয়ের মাধ্যমে উপযোগী করে তোলার লক্ষ্যে বিভিন্ন ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট, কলেজ, পলিটেকনিক এবং ইউনিভার্সিটি পড়ুয়া ছাত্র-ছাত্রীদের নিয়ে এই আয়োজন।

এ প্রসঙ্গে ইইই বিভাগের প্রভাষক ও সাউদার্ন ইইই ক্লাবের মডারেটর মুহাম্মদ লিয়াকত আলী বলেন,  এপ্রিলের ৩০ তারিখ থেকে শুরু হয়ে ১২ মে পর্যন্ত চলমান বিভিন্ন ইভেন্টের রেজিস্ট্রেশনে বেশ সাড়া পেয়েছি এবং আয়োজনকে কেন্দ্র করে ইতোমধ্যে আমরা যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছি।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মে ১৩, ২০২৪ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।